অভিযান

টিপু এন্টারপ্রাইজ মানুষের সাহায্যে বিশ্বাসী; শুধুমাত্র মুনাফা অর্জনের ক্ষেত্রেই নয় বরং তাদের গ্রাহকদের সর্বোত্তম পরিষেবা প্রদান করে।

সমস্ত উদ্যোগ সর্বদা গ্রাহকদের তাদের পূর্ণ সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোত্তম প্রতিশ্রুতিশীল পরিষেবা এবং পণ্য অফার করার চেষ্টা করে। এটি সর্বদা গ্রাহকদের কাছে নতুন পণ্য এবং পরিষেবাগুলি ঘোষণা করার চেষ্টা করে।

টিপু এন্টারপ্রাইজ দৃঢ়ভাবে বিশ্বাস করে যে, এর পেছনে একজন দক্ষ ও নিবেদিতপ্রাণ কর্মী ছাড়া কোনো প্রতিষ্ঠানই উঠতে পারে না। এটি তার কর্মকর্তা, কর্মচারী এবং কর্মীদের অন্যান্য সদস্যদের মূল্যায়ন করে এবং উত্সাহিত করে। বিভিন্ন কাজ এবং ব্যবস্থার মাধ্যমে, টিপু এন্টারপ্রাইজ কর্মীবাহিনীর মধ্যে একত্বের অনুভূতি তৈরি করার চেষ্টা করে যাতে তারা তাদের সম্পূর্ণ সম্ভাব্যতা খুঁজে পায় এবং প্রতিষ্ঠানের প্রতি পূর্ণ উৎসর্গ করে এবং ফলস্বরূপ মূল্যায়ন পায়।

ভিশন

টিপু এন্টারপ্রাইজ এখন যেখানে আছে সেখান থেকে অনেক এগিয়ে যেতে চায়। এটি মেহেরপুর শহরের বৃহত্তম ব্যবসা প্রতিষ্ঠান হতে চায় এবং অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে বেসরকারি খাত থেকে বড় অবদান রাখতে চায়। এটি আরও বেশি সংখ্যক লোককে চাকরির আওতায় আনতে চায় এবং এইভাবে বেসরকারী এলাকায় সবচেয়ে বড় নিয়োগকর্তা হয়ে উঠতে চায়।

ভিশন অর্জনের জন্য, টিপু এন্টারপ্রাইজ ইতিমধ্যে অনেক ব্যবসায় প্রকাশ করেছে এবং আরও অনেক ক্ষেত্রে জড়িত হওয়ার পরিকল্পনা রয়েছে। টিপু এন্টারপ্রাইজ বিশ্বব্যাপী যাওয়ার জন্য কাজ শুরু করেছে এবং কয়েক বছরের মধ্যে তার বিশ্বব্যাপী উপস্থিতি ঘোষণা করার আশা করছে।

ব্যবসা করা কোথাও সহজ কাজ নয়, প্রধানত দ্রুত পরিবর্তনশীল বৈশ্বিক পরিস্থিতিতে, যা অনেক নতুন চ্যালেঞ্জকে আমন্ত্রণ জানায়। যাইহোক, টিপু এন্টারপ্রাইজ যেকোন পরিস্থিতিতেও দ্রুত গতিতে তার বৃদ্ধি অব্যাহত রাখতে আত্মবিশ্বাসী।